আজ শুক্রবার, ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আ.লীগ কোথাও রাস্তা বন্ধ করে সভা সমাবেশ করে না:কাদের

রাস্তা বন্ধ করে সভা সমাবেশ করে

আ.লীগ কোথাও রাস্তা বন্ধ করে সভা সমাবেশ করে না:কাদেররাস্তা বন্ধ করে সভা সমাবেশ করে

সংবাদচর্চা ডট কম:আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি রাস্তা বন্ধ করে বেআইনীভাবে সমাবেশ করতে যাওয়ায় পুলিশ বাধা দিয়েছে এবং কালকের ঘটনার জন্য বিএনপি নিজেরাই দায়ী। আওয়মীলীগ কোথাও রাস্তা বন্ধ করে সভা সমাবেশ করে না। একটি নির্দিষ্ট স্থানে সমাবেশ করা হয়। কিন্তু বিএনপি প্রেস ক্লাবের মতো একটা গুরুত্বপূর্ণ স্থানে রাস্তা বন্ধ করে সমাবেশ করতে গেলে পুলিশ হস্তক্ষেপ করবেই। কারন রাস্তা বন্ধ করে দেয়া বেআইনী। আর পুলিশ কাউকে বেআইনী কাজ করতে দেবে না।

ওবায়দুল কাদের বলেছেন , বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানে আগেও  সমাবেশ করেছিল। অনুমতি দেয়ার ক্ষমতা পুলিশের। এ ব্যাপারে পুলিশই ভালো জানে। এখানে আওয়ামীলীগের কোন ভূমিকা নেই। শুক্রবার (৯ মার্চ) বেলা এগারোটায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সংস্কার কাজ পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির সমাবেশে মামলার আসামীরা উপস্থিত থাকায় পুলিশ তাদেরকে গ্রেফতার করেছে। যাদের বিরুদ্ধে মামলা আছে তারা যদি পুলিশের সামনে পড়ে, পুলিশতো তাদের ছেড়ে দেবে না।

এর আগে সেতুমন্ত্রী ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের বিভিন্ন পয়েন্টে সংস্কার কাজ ঘুরে দেখেন। এসময় তিনি গণ্যমাধ্যমকে জানান, এই সড়ক সংস্কারে ১৮ কোটি টাকার প্রকল্প নেয়া হয়েছে। সড়ক বিভাগ ও ঠিকাদারি প্রতিষ্ঠানকে ছয় মাস সময় বেঁধে দেয়া হলেও আগামী বর্ষা মৌসুমের আগেই তা শেষ করা হবে।

তিনি বলেন, এছাড়াও সারা দেশের সব সড়ক মহাসড়কগুলোর সংস্কার কাজও বর্ষা মৌসুমের আগেই শেষ করতে আমি নির্দেশ দিয়েছি। এর ব্যতিক্রম হলে বা নিন্মমানের কাজ হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। সেতুমন্ত্রীর পরিদর্শনকালে সড়ক ও জনপদ বিভাগের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ